সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হৃতিকের সঙ্গী হচ্ছেন কিয়ারা!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

একের পর এক চমক উপহার দিচ্ছে বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। পরিচালক বদলে অয়ন মুখোপাধ্যায়কে ‘ওয়ার ২’-এর নির্দেশকের আসনে বসিয়ে প্রথম চমকটি সামনে আনেন। এরপরের চমক ছিল আরও বড়। তেলেগু অভিনেতা জুনিয়র এনটিআরকে কাস্ট করেন হৃতিক রোশনের বিপরীতে। এবার জানা গেল তৃতীয় চমক উপহারের কথা।

সেই চমক হলো, ‘ওয়ার ২’-এর প্রধান নারী চরিত্র অর্থাৎ নায়িকার কাস্টিং। হ্যাঁ, এই ছবিতে হৃতিকের নায়িকা হচ্ছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী কিয়ারা আদভানি! সূত্রের খবর, সব কিছু ঠিকঠাক এগোলে কিয়ারাই হচ্ছেন এই ছবির লিড হিরোইন।

‘ওয়ার’ সিনেমায় হৃতিকের বিপরীতে নায়িকা ছিলেন বাণী কাপুর। তবে সিনেমার গল্পে তার চরিত্রটি খুন হয়ে যায়। তাই স্বাভাবিকভাবেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল, দ্বিতীয় কিস্তিতে কে হবেন হৃতিকের নায়িকা?

স্পাই ইউনিভার্সে কিয়ারার ভূমিকা কী হবে তা নিয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি। ছবিতে তিনি গুপ্তচরের ভূমিকায় থাকবেন নাকি স্রেফ হৃতিক কিংবা এনটিআরের বিপরীতে দেখা যাবে, সে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

যদিও যশরাজ ফিল্মস কিংবা কিয়ারা আদভানি টিমের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো ঘোষণা আসেনি। তবে বলিউডের বাতাসে জোর গুঞ্জন, কিয়ারাই হচ্ছেন হৃতিকের সহঅভিনেত্রী। সেই সঙ্গে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ বানিয়ে তাক লাগিয়ে দেওয়া তরুণ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ওপরেই ভরসা রেখেছে যশরাজ ফিল্মস। আর তাই তার হাতেই সপে দেওয়া হলো ‘ওয়ার ২’-এর নির্দেশনার দায়িত্ব। স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা হিসেবে নাম লেখাতে ছবিটি। এর আগে এই ইউনিভার্সের চারটি সিনেমা (‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’) মুক্তি পায়। সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকেই ‘ওয়ার ২’-এর শুটিং শুরু হয়ে যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com