মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৭.৭৮ শতাংশ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫

সবুজবাগে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

রাজধানীর সবুজবাগ থানার পূর্ব বাসাবো পাটোয়ারী গলির একটি বাসা থেকে শামীমা (১৮) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুন) ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সবুজবাগ থানার রূপ পরিদর্শক (এসআই) আজমিন নাহার কিরণ।

তিনি বলেন, গত একমাস আগে শামীমার বিয়ে হয়। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তার বড় বোন ফাতেমা তাকে ঢাকায় নিয়ে আসেন। পরে গত ৬ জুন একটি বাসায় গৃহকর্মীর কাজের জন্য নিয়োগ দেওয়া হয় তাকে। গতকাল ওই বাসার গৃহকর্তা কাজের জন্য বাহিরে যাওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে বাসায় ফিরে দেখতে পান ড্রয়িং রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন শামীমা। পরে আমাদের কাছে খবর এলে আমরা তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোরবেলা মর্গে পাঠাই।

তিনি আরও বলেন, শামিমার বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চুনকুড়ি গ্রামে। তিনি ওই এলাকার মৃত আব্দুস সাত্তারের সন্তান ছিলেন। এ ঘটনায় সবুজবাগ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com