বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

নওগাঁর অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিকদের দ্বন্দ্বে নওগাঁয় অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (৬ জুন) সকাল থেকে শহরের বালুডাঙ্গা স্ট্যান্ড থেকে কোনো বাস ছেড়ে যায়নি। 

সকাল সাড়ে ১০টায় বাস টার্মিনালে গিয়ে জানা যায়, হঠাৎ বাস বন্ধের কারণে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। দূর-দূরান্ত থেকে এসে বাস না পেয়ে ছোটখাটো যানবাহনে গন্তব্যে যেতে হচ্ছে তাদের। এতে করে সময় এবং ভাড়া বেশি গুণতে হচ্ছে।

শ্রমিকরা জানান, নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ২৩৮ রেজি: এর কমিটির মেয়াদ শেষ হয়েছে ১৫ মার্চ ২০২৩ এ। এরপর কমিটির মেয়াদ ২ মাস পার হলেও কমিটির নেতারা কোনোরকম সাধারণ সভা দেয়নি বা নির্বাচনের তারিখ ঘোষণা দিচ্ছে না।

এ নিয়ে সাধারণ সদস্যদের মাঝে বিভাজন শুরু হয়েছে। এছাড়া, বর্তমান কমিটির বিষয়ে অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে বলে দাবি করেছেন শ্রমিকরা। এরই প্রতিবাদে আজ সকাল থেকে শ্রমিকদের একটি বড় অংশ বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

এ বিষয়ে নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সড়ক সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, গত জানুয়ারি মাসে সাধারণ সভার আহ্বান করা হয়েছিল। সেই সভায় ইউনিয়নের সদস্যদের মতামতের ভিত্তিতে বর্তমান কমিটির মেয়াদ রেজুলেশন করে বর্ধিত করা হয়েছে। সুতরাং কিছু সদস্য কমিটিকে অবৈধভাবে দাবি করছেন। তাদের এই অভিযোগ মোটেও সঠিক না। সময় অনুয়ায়ী নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে।

বাস বন্ধের বিষয়ে জানান, এরইমধ্যে কিছু বাস চলাচল শুরু করেছে। ধীরে ধীরে সব বাস চলবে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com