সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর মতিঝিল থানায় ২০১৫ সালে একটি অস্ত্র মামলা হয়। এ মামলায় যাবজ্জীবন সাজা হয় আসামি রবিউল ইসলাম ওরফে সুমনের (৪৩)। তবে মামলা হওয়ার পর থেকেই পলাতক সুমন। দীর্ঘ ৭ বছর পর তাকে গ্রেফতার করেছে র্যাব।

সোমবার (৫ জুন) রাতে রাজধানীর মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রবিউলের বাড়ি রাজধানীর গেন্ডারিয়ার ৭ নম্বর বশুবাজার লেন নারিন্দায়। তার বাবার নাম জামাল উদ্দিন।

মঙ্গলবার (৬ জুন) সকালে সুমনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি জানান, রাজধানীর মতিঝিল থানায় ২০১৫ সালে সুমনের বিরুদ্ধে একটি অস্ত্র মামলা হয়। ওই মামলায় দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত তার বিরুদ্ধে যাবজ্জীবন রায় ঘোষণা করেন। মামলা হওয়ার পর থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে গা ঢাকা দেন সুমন।

আরিফ মহিউদ্দিন আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেন সুমন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছেন র্যাবের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com