বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন ৪৬তম শিরোপা জিতে যা বললেন মেসি ডিসি নিয়োগে ঘুস লেনদেন নিয়ে খবরকে ‘ভুয়া’ বললেন জনপ্রশাসন সচিব বেনাপোল দিয়ে ২৭৬ টন ইলিশ রপ্তানি ভারতে লেবাননে ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৬ পত্নীতলা উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার স্ত্রীসহ সাবেক এমপি দুর্জয়ের দেশত্যাগে নিষেধাজ্ঞা যাত্রীবাহী বাসে তল্লাশি, ১০ কোটি টাকার এলএসডি জব্দ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল বন্ধ এবার শামীম ওসমানের দেখা মিলল আমিরাতের শপিং সেন্টারে আমাকে উপদেষ্টা করা এখন সময়ের দাবি: ফারুকী ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় ফের শুরু হচ্ছে আজ জাতিসংঘে ড. ইউনূসের সফল সফর, চিন্তায় নয়াদিল্লি ড্রোন হামলা, আগুন ছড়িয়ে পড়ল তেলআবিবে আরেক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী গ্রেফতার লেবাননে ইসরায়েলি হামলায় ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত যশোরে পুলিশের অভিযান, আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মী গ্রেপ্তার সালাহর রেকর্ড গড়ার রাত, লিভারপুলের জয় হাসিনা সরকারের মন্ত্রী-নেতারা গ্রেফতার না হওয়ায় উদ্বেগ বিএনপির সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার

পরীক্ষার পর বন্ধুকে আনতে গিয়ে প্রাণ গেলো দুই কিশোরের

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গৌরীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

রোববার (২৮ মে) দুপুর পৌনে ২টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের বেলতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- জেলার তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের নগুয়া গ্রামের আবু সাইদের ছেলে শুভ (১৬) ও নেত্রকোনা সদর উপজেলার বড় কাটুরি এলাকার সাইফুল ইসলামের ছেলে সুমিত (১৬)।

সুমিত কাশিগঞ্জ বাজার এলাকায় নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো। দুজনই কাশিগঞ্জের ক্রিয়েশন মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।

শ্যামগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, শুভ ও সুমিতের বন্ধু নাজমুল শ্যামগঞ্জ রেলওয়ে উচ্চবিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিতে যান। তাকে আনতে মোটরসাইকেল নিয়ে শ্যামগঞ্জে যায় শুভ ও সুমিত। পরীক্ষা শেষে শ্যামগঞ্জ থেকে মোটরসাইকেলে ফেরার পথে বেলতলী এলাকায় পৌঁছালে একটি বাস তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শুভ মারা যান। গুরুতর আহত অবস্থায় সুমিত ও নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমিত মারা যায়। নাজমুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

তিনি জানান, শুভর মরদেহ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সুমিতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com