বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন ৪৬তম শিরোপা জিতে যা বললেন মেসি ডিসি নিয়োগে ঘুস লেনদেন নিয়ে খবরকে ‘ভুয়া’ বললেন জনপ্রশাসন সচিব বেনাপোল দিয়ে ২৭৬ টন ইলিশ রপ্তানি ভারতে লেবাননে ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৬ পত্নীতলা উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার স্ত্রীসহ সাবেক এমপি দুর্জয়ের দেশত্যাগে নিষেধাজ্ঞা যাত্রীবাহী বাসে তল্লাশি, ১০ কোটি টাকার এলএসডি জব্দ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল বন্ধ এবার শামীম ওসমানের দেখা মিলল আমিরাতের শপিং সেন্টারে আমাকে উপদেষ্টা করা এখন সময়ের দাবি: ফারুকী ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় ফের শুরু হচ্ছে আজ জাতিসংঘে ড. ইউনূসের সফল সফর, চিন্তায় নয়াদিল্লি ড্রোন হামলা, আগুন ছড়িয়ে পড়ল তেলআবিবে আরেক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী গ্রেফতার লেবাননে ইসরায়েলি হামলায় ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত যশোরে পুলিশের অভিযান, আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মী গ্রেপ্তার সালাহর রেকর্ড গড়ার রাত, লিভারপুলের জয় হাসিনা সরকারের মন্ত্রী-নেতারা গ্রেফতার না হওয়ায় উদ্বেগ বিএনপির সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার

নোয়াখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যান আটক

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেওয়ায় নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহমানকে আটক করেছে পুলিশ। তিনি জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক।

রোববার (২৮ মে) ভোরে ঢাকার পল্টন এলাকার হোটেল ইম্পেরিয়াল থেকে তাকে আটক করা হয়। পরে বিকেলে এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিসহ কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন ওই চেয়ারম্যান। পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তার বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ তাকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ঢাকা থেকে আটক করতে সক্ষম হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় ছাতারপাইয়া বাজারে উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক সভায় বিএনপি নেতা আবদুর রহমান তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে বক্তব্য দেন। এ সংক্রান্ত এক মিনিট ৫৪ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওটি ছড়িয়ে পড়ার পর প্রশাসনের নজরে আসে। শুক্রবার (২৬ মে) থেকে তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

এ ঘটনার পর আবদুর রহমানের ছেলে নাজমুল হাসান হৃদয়, কেশারপাড় গ্রামের ইয়াসিনের ছেলে ইসমাইল হোসেন রাকিব ও বসন্তপুর গ্রামের জালাল আহমদের ছেলে জুনায়েদকে আটক করে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com