বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান আবু সাঈদ হত্যা মামলায় ১৪ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা দুবাই সফরে গেছেন আসিফ মাহমুদ ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন ৪৬তম শিরোপা জিতে যা বললেন মেসি ডিসি নিয়োগে ঘুস লেনদেন নিয়ে খবরকে ‘ভুয়া’ বললেন জনপ্রশাসন সচিব বেনাপোল দিয়ে ২৭৬ টন ইলিশ রপ্তানি ভারতে লেবাননে ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৬ পত্নীতলা উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার স্ত্রীসহ সাবেক এমপি দুর্জয়ের দেশত্যাগে নিষেধাজ্ঞা যাত্রীবাহী বাসে তল্লাশি, ১০ কোটি টাকার এলএসডি জব্দ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল বন্ধ এবার শামীম ওসমানের দেখা মিলল আমিরাতের শপিং সেন্টারে আমাকে উপদেষ্টা করা এখন সময়ের দাবি: ফারুকী ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় ফের শুরু হচ্ছে আজ জাতিসংঘে ড. ইউনূসের সফল সফর, চিন্তায় নয়াদিল্লি ড্রোন হামলা, আগুন ছড়িয়ে পড়ল তেলআবিবে আরেক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী গ্রেফতার লেবাননে ইসরায়েলি হামলায় ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত যশোরে পুলিশের অভিযান, আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মী গ্রেপ্তার

চট্টগ্রামে কোটি টাকার হাতির দাঁত ও হরিণের চামড়া জব্দ

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ এলাকা থেকে ১ কোটি ৩৭ লাখ টাকা মূল্যের ১৪ কেজি ওজনের হাতির দাঁত ও একটি হরিণের চামড়া জব্দ করা হয়েছে। এসময় এক পাচারকারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

শনিবার (২৭ মে) দুপুরে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার এতথ্য জানান।

গ্রেপ্তার পাচারকারীর নাম আবদুল মালেক (৬৮)। 

নুরুল আবছার জানান, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল শুক্রবার রাতে চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকার একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় এক ব্যক্তি সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে ওই বাসার বেডরুমের খাটের নিচ থেকে চারটি হাতির দাঁত, ছোট বড় ও মাঝারি আকারের ২০টি হাতির দাঁতের খণ্ডাংশ (মোট ১৪ কেজি) এবং একটি হরিণের চামড়া জব্দ করা হয়। জব্দকৃত এসব দাঁত ও চামড়ার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৩৭ লাখ টাকা। গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com