মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অভিষেকেই বাজিমাত করলেন সানি লিওন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

কান চলচ্চিত্র উৎসবের উদ্ধোধনী দিনে সবুজ গাউন পরে সবার নজর কেড়েছিলেন অভিনেত্রী সানি লিওন। এরপর একের পর এক অসাধারণ গাউন পরে কান উৎসবকে মাতিয়ে রেখেছেন এই অভিনেত্রী।

চলমান ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হয় সানি লিওনের। উদ্ধোধনী দিনে তাকে সবুজ গাউনে দেখা যায়। এরপর গোলাপি রঙের গাউন পরে সবাইকে তাক লাগিয়ে দেন তিনি। সবশেষ কান উৎসবের লাল গালিচায় তাকে মেরুন রঙের গাউনে দেখা গিয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একের পর ছবি শেয়ার করেন সানি। কানের লাল গালিচায় এই গ্ল্যামার লুকের জন্য নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন সানি।

কান উৎসব উপলক্ষ্যে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সঙ্গে নিয়ে ফ্রান্সে আসেন তিনি । ফ্রান্সে আসার পর, স্বামী ড্যানিয়েলের পাশে বসে তার গাড়ি থেকে একটি ভিডিও শেয়ার করেন।

অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন। সেখানে সহ-অভিনেতা হিসেবে তার সঙ্গে দেখা যাবে রাহুল ভাট এবং অভিলাষ থাপলিয়ালকে। সিনেমাটির কাহিনি একজন প্রাক্তন পুলিশ কর্মকর্তার জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে। সিনেমাটি উৎসবে প্রদর্শিত হলেও তা এখনো সিনেমা হলে মুক্তির অপেক্ষায় রয়েছে।

সিনেমাটি চলমান উৎসবটিতে মিডনাইট স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়েছে। এই বছর আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হওয়া ভারতের কয়েকটি চলচ্চিত্রের মধ্যে এটি একটি।

বলিউডে সানি লিওনের অভিষেক মোটেও সহজ ছিল না। নামের আগে ‘পর্নস্টার’ তকমার কারণে অনেক বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাকে। যদিও পরবর্তীতে নিজের অভিনয় দিয়ে শক্ত অবস্থান তৈরি করে নেন। বর্তমানে বলিউডের শীর্ষ তারকাদের একজন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com