রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

ভোট কেন্দ্রের পরিবেশ ভালো: জায়েদা খাতুন

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন বলেছেন, ‘ভোট কেন্দ্রগুলোতে এখন পর্যন্ত এজেন্টেদের অবস্থা ভালো। ইভিএম নিয়ে আমার কোনো অভিযোগ নেই। পরিবেশ ভালো আছে।’ ছেলে জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়া শেষে  তিনি একথা বলেন। এসময় ভোট প্রদান করেন জাহাঙ্গীর আলমও। 

জায়েদা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র। তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় আওয়ামী লীগে থেকে স্থায়ী বহিষ্কার হয়েছেন। এরপর স্বতন্ত্র প্রার্থী মা জায়েদা খাতুনের হয়ে ভোটের মাঠে প্রচারণা শুরু করেন তিনি।

জায়েদা খাতুনের নির্বাচনী প্রধান সমন্বয়কারী ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ৪৮০টি ভোটকেন্দ্র সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। কিছু যায়গায় আমাদের এজেন্টদের ভয় দেখানো হচ্ছে। কিন্তু তাতে কিছু যায় আসে না। ভোটটা যেন বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠুভাবে হয়, কোনো যায়গায় যেন ভোট এবং ইভিএম মেশিন টেম্পারিং না করা হয় সেদিকে খেয়াল রাখতে প্রশাসনকে অনুরোধ জানাবো। 

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন ও সরকার বলছে সুষ্ঠু নির্বাচন হবে। তাই আমরা সর্বশেষ ভোট গণানা পর্যন্ত দেখবো কোথাও কোনো কারচুপি আছে কিনা। যদি কারচুপি হয় তাহলে গাজীপুরের মানুষ, দেশবাসী তা মেনে নিবে না। 

গাজীপুরে সকাল ৮ টা থেকে একযোগে ৪৮০টি কেন্দ্রে ভোট শুরু হয়েছে। সকাল থেকেই প্রতিটা কেন্দ্রে ভোটারদের ব্যপক উপস্থিত দেখা গেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি তুলনামূলক বেশি। এছাড়াও প্রবীণ ও প্রতিবন্ধীরাও ভোট দিতে কেন্দ্রে আসছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com