মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

আটত্রিশেও যেন তরুণী, ক্যাটরিনার ফিটনেসের রহস্য কী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৩৪ বার পড়া হয়েছে

ক্যাটরিনা কাইফ। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন তিনি। ২০২১ সালে ভক্তদের হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসেন। তারপরও তার জনপ্রিয়তা অটুট।

মূলত অভিনেত্রীর নিষ্পাপ-পেলব সৌন্দর্যে মুগ্ধ ভক্তরা। দেখে যেন মনে হয়, কোথায় গিয়ে যেন বয়সটাও তার থমকে গেছে। সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেই ঝড় ওঠে ভক্তদের মনে। ফলে কমেন্ট বক্সেও উপচে পড়ে ভালোবাসা। কিন্তু ক্যাটরিনার এই সৌন্দর্যের রহস্যটা কী?

সৌন্দর্য আর ফিটনেস ধরে রাখাটা কিন্তু মুখের কথা নয়। নিজের নিখুঁত দেহসৌষ্ঠব এবং সৌন্দর্য বজায় রাখার জন্য ক্যাটরিনা ব্যায়াম তো করেনই, সেই সঙ্গে নিয়ম মেনে ডায়েটও করেন। সংবাদ মাধ্যমের রিপোর্ট বলছে, ফিট এবং টোনড বডি ধরে রাখার জন্য ঘণ্টার পর ঘণ্টা ঘাম ঝরান ক্যাটরিনা। ফলে বোঝাই যাচ্ছে যে, দিনের অনেকটা সময়ই তার কাটে জিমে।

বলে রাখা ভালো, খেতে ভালোবাসেন ক্যাটরিনা। নিজেকে ফুডি বলতেই পছন্দ করেন তিনি। তবু ফিটনেসের জন্য ডায়েটের দিকেও থাকে কড়া নজর। কিছু সংবাদ মাধ্যমের রিপোর্ট থেকে জানা গেছে, দুগ্ধজাত খাদ্যসামগ্রী থেকে দূরত্ব বজায় রাখেন এই অভিনেত্রী।

কারণ তিনি মনে করেন, এ ধরনের খাদ্যদ্রব্য থেকে ফ্যাট দ্রুত বাড়ে। পাশাপাশি পাস্তা কিংবা ব্রেড জাতীয় ময়দার তৈরি খাবারও এড়িয়ে চলেন তিনি। ফিটনেস জার্নিতে একবার নামলে ডায়েট থেকে বাদ দিয়ে দিতে হয় চিনি কিংবা মিষ্টি জাতীয় খাবার। ক্যাটরিনাও এর ব্যতিক্রমী নন।

চিনির পরিবর্তে তিনি মিষ্টি হিসেবে মধু কিংবা গুড়কে বেছে নেন। কারণ রিফাইন করা চিনির মধ্যে অতিরিক্ত পরিমাণে ক্যালোরি থাকে, যা স্বাস্থ্যের জন্য ভালো নয়। অন্যদিকে মধু কিংবা গুড় শরীরের জন্য বেশ নিরাপদ। আর এভাবেই মাত্র কয়েকটি নিয়ম মেনেই সুন্দরী ও তরতাজা থাকেন ক্যাটরিনা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com