সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা

রোনালদোর গোল বাতিলের ম্যাচে জয় পায়নি আল নাসর

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

সৌদি প্রো লিগে সোমবার রাতে মাঠে নেমেছিল আল নাসর। কিন্তু ঘরের মাঠে জয় পায়নি তারা। রেলিগেশন শঙ্কায় থাকা আল খালেজ তাদের রুখে দিয়েছে ১-১ গোলে। অবশ্য দ্বিতীয়ার্ধে করা রোনালদোর গোলটি বাতিল না হলে জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো আল নাসর।

এই ড্রয়ে শিরোপা জয়ের পথে আরও পিছিয়ে পড়লো রোনালদো-তালিসকারা। ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আল ইত্তিহাদ। সমান ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দ্বিতীয় স্থানে। আর ৪ ম্যাচে ইত্তিহাদ ৫ পয়েন্ট না হারালে আল নাসরের সামনে শিরোপা জয়ের কোনো সুযোগ নেই।

ঘরের মাঠে এদিন ম্যাচের চতুর্থ মিনিটেই পিছিয়ে পড়ে আল নাসর। এ সময় আল খালেজের ফাবিও মার্টিন্স গোল করে এগিয়ে নেন দলকে। অবশ্য বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ১৭ মিনিটে আলভারো গনজালেসের গোলে সমতা ফেরায় আল নাসর। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের লড়াই।

বিরতির পর পরই (৫৮ মি.) গোল পেয়ে যান ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু রেফারি সেটি বাতিল করেন অফসাইড হয়েছে বলে। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় ম্যাচ।

অবশ্য ম্যাচ শেষ হতে না হতেই আল খালেজের খেলোয়াড়রা ঘিরে ধরেন রোনালদোকে। অবশ্য অন্য কোনো উদ্দেশ্যে নয়, তার জার্সি পাওয়ার জন্য। যদিও আল খালেজের একজন টিম স্টাফ তার সঙ্গে সেলফি তুলতে গেলে তেড়েফুঁড়ে চলে যান সেখান থেকে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com