বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

শিক্ষানবিশ আইনজীবী হত্যার দায়ে স্ত্রী গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • আপলোড সময় শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

চট্টগ্রাম জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী আব্দুল্লাহ আল মামুন(২৬) হত্যার ঘটনায় স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকারীদের শাস্তির দাবিতে শুক্রবার বিকালে কক্সবাজারের চকরিয়া লক্ষ্যারচর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে মামুনের চাচা লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, আমাদের ভাইপো আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত শান্ত স্বভাবের ছিল। জানতে পেরেছি তার স্ত্রীর পরকীয়া সম্পর্কে বাধা দেওয়ায় মামুনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এই জঘন্যতম হত্যাকাণ্ডের শাস্তি চাই।

ইউপি চেয়ারম্যান খ ম আওরাঙ্গজেব বুলেট বলেন, সম্ভাবনাময়ী তরুণ আইনজীবী মামুনের হত্যাকারী তার স্ত্রী একা হতে পারে না। তার সাথে আরও একাধিক জড়িত রয়েছে বলে মনে করছি। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, মামুনের শরীরে একাধিক আঘাতের চিহ্নই প্রমাণ করে তাকে হত্যা করা হয়েছে।

এদিকে লক্ষ্যারচর রুস্তম আলী চৌধুরী পাড়া নিবাসী জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়িতে চলছে শোকের মাতম। মামুনের বৃদ্ধ মা তার ছেলে হত্যাকারী পুত্রবধূ লিজার ফাঁসির দাবি জানান।

চকবাজার থানার ওসি মো. মনজুর কাদের মজুমদার বলেন, মামুন হত্যার ঘটনায় তার স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com