সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত

রানবন্যার ম্যাচে ধোনির কাছে কোহলিদের হার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

দুই দলের রানের যোগফল ৪৪৪। টি-টোয়েন্টিতে রীতিমত রানবন্যা বলা যায় একে। এই রান বন্যার ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে ৮ রানের ব্যবধানে হেরেছে বিরাট কোহলি এবং ফ্যাফ ডু প্লেসির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে যে দর্শকরা খেলা দেখতে এসেছিলো, তাদের টিকিটের টাকা উসুল হয়ে গেছে। টস জিতে চেন্নাইকে ব্যাট করতে পাঠিয়েছিলো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২২৬ রান সংগ্রহ করেছিলো চেন্নাই সুপার কিংস। জবাব দিতে নেমে ৮ উইকেট হারিয়ে ২১৮ রানে থেমে যায় বেঙ্গালুরু।

টস হেরেব্যাট করতে নেমে শুরুতেই ঋুতুরাজ গায়কোয়াড়ের উইকেট হারালেও চেন্নাইয়ের রানের গতিকে থামানো যায়নি। ডেভন কনওয়ে, আজিঙ্কা রাহানে, শিভাম দুবের ব্যাটে ভর করে রান পাহাড়ে চড়ে বসে চেন্নাই। ২০ বলে ৩৭ রান করে আউট হন আজিঙ্কা রাহানে। ৪৫ বলে সর্বোচ্চ ৮৩ রান করেন ডেভন কনওয়ে।

শিবাম দুবে ২৭ বলে খেলেন ৫২ রানের ইনিংস। শেষ দিকের ব্যাটাররা বড় কোনো ইনিংস খেলতে না পারলেও চেন্নাইয়ের ইনিংস ঠেকে ২২৬ রানে। বেঙ্গালুরুর হয়ে মোহাম্মদ সিরাজ, ওয়েইন পার্নেল, বিজয়কুমার বশাক, গ্লেন ম্যাক্সওয়েল, ওয়ানিদু হাসারাঙ্গা এবং হার্শাল প্যাটেল ১টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে শুরুতেই বিরাট কোহলি আউট হয়ে যান ৬ রান করে। তিন নম্বরে নামা মহিপাল লমরোর আউট হন শূন্য রানে। তবে ফ্যাফ ডু প্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাট ভালোই জবাব দিতে শুরু করে বেঙ্গালুরু। দু’জন মিলে ১২৬ রানের বিশাল এক জুটি গড়ে তোলেন।

৩৩ বলে ৬২ রান করেন ফ্যাফ ডু প্লেসি। ৫টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন ৪টি। ৩৬ বলে ৭৬ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। ৩টি বাউন্ডারির সঙ্গে ৮টি ছক্কার মার মারেন তিনি। দিনেশ কার্তিক ১৪ বলে ২৮ রান করেন।

চেন্নাইর হয়ে ৩ উইকেট নেন তুষার দেশপান্ডে, ২ উইকেট নেন মাথিসা পাথিরানা। ১টি করে উইকেট নেন আকাশ সিং, মহেশ থিকাসানা এবং মইন আলি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com