শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ইফতারের সময় ঘরে ঢুকে স্কুলছাত্রীকে অপহরণ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বসতঘর থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের যাদবপুর গ্রামে এই ঘটনা ঘটে। এরপর এদিন রাতে ভুক্তভোগীর মা (৩৪) এ ঘটনা একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ইফতারের সময় একদল দুর্বৃত্তরা বসতঘরে প্রবেশ করে স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এসময় তার মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ নগদ টাকাও নিয়ে যায়। স্কুলছাত্রীর মা বাধা দিলে দুর্বৃত্তরা তাকে মারধর করে দ্রুত পালিয়ে যায়।

অপহৃত ছাত্রীর মা অভিযোগ করে বলেন, আমার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। আমি থানায় মামলা দায়ের করেছি। সেখানে বিস্তারিত লিখেছি। আশা করি পুলিশ দ্রুত আমার মেয়েকে উদ্ধার করবে।

কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে আমরা ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছি। আমাদের একাধিক টিম কাজ করছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত আছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com