শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

জেলেদের মাঝে চাল বিতরণ না করে মজুদ, ১শ’ বস্তা জব্দ

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

বরগুনার বেতাগীর উপজেলার মোকামিয়া ইউনিয়নের বটতলা এলাকার কবির হাওলাদারের ঘর থেকে মৎস্যজীবীদের মাঝে বিতরণের জন্য দেওয়া ভিজিএফের ১০০ বস্তা চাল জব্দ করা হয়েছে।

বেতাগী উপজেলা মৎস্য কর্মকর্তা সমাপ্তি সাহা রোববার রাত সাড়ে ১০টায় এ চাল জব্দ করেন। 

মৎস্যজীবীদের মাঝে এ চাল বিতরণ না করে কবির হাওলাদারের ঘরে মজুদ করে রাখা হয়। এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা মৎস্য কর্মকর্তা পুলিশসহ উক্ত বাড়িতে গিয়ে অভিযোগের সত্যতা পান। পরে তিনি উক্ত চাল জব্দ করেন।

মৎস্য কর্মকর্তা সমাপ্তি সাহা বলেন, একশ বস্তা জব্দ করা হয়েছে। জব্দকৃত চাল থানায় নেওয়া হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন বলেন, আমার নির্দেশে উক্ত চাল জব্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com