সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন ইসির সাবডোমেইনে থাকবে সংস্কার কমিশনের ওয়েবসাইট সময় চান প্লাস্টিক খাতের ব্যবসায়ীরা, না হলে নামবেন রাস্তায় জাপান গেলেন বিমানবাহিনী প্রধান পাসপোর্ট জালিয়াতি: বেনজীরসহ ৫ জনের নামে দুদকের মামলা অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ

সেনাবাহিনীর অভিযানে ৩৮ লাখ টাকার ভারতীয় পণ্য জব্দ

খাগড়াছড়ি প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৩৮ লাখ টাকার ভারতীয় অবৈধ ওষুধ এবং অজ্ঞাত প্রাণীর চামড়া জব্দ করেছে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা সেনা জোন।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বজেন্দ্র কারবারী পাড়া থেকে অবৈধ এসব পণ্য জব্দ করা হয়।

সেনাবাহিনী সূত্র জানায়, কলিসা ত্রিপুরার বাড়িতে বিভিন্ন ধরনের ভারতীয় অবৈধ ওষুধ মজুত করা হয়েছে এমন গোপন তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা সেনা জোনের সিনিয়ার ওয়ারেন্ট অফিসার বাকী বিল্লাহর নেতৃত্বে অভিযান পরিচালনা করে সেনাবাহিনী। অভিযানকালে কলিসা ত্রিপুরার বাড়ি থেকে তিন লাখ ছিয়াত্তর হাজার ১২০ পিস ভারতীয় অবৈধ ওষুধ এবং এক বস্তা অজ্ঞাত প্রাণীর চামড়া উদ্ধার করা হয়। এ সময় কলিসা ত্রিপুরা নামে একজনকে আটক করা হয়। পরে তাকে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

আটক কলিসা ত্রিপুরা (৩২) বজেন্দ্র কারবারি পাড়ার বিশু মোহন ত্রিপুরার ছেলে। সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে বাজারজাতকরণের উদ্দেশ্যে এসব পণ্য মজুত করা হয়েছিল বলে জানিয়েছে সেনাবাহিনী।

মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মো. কামরুল হাসান বলেন, উদ্ধার করা পণ্য কাস্টমস অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উদ্ধারকৃত অবৈধ ভারতীয় ওষুধ ও অজ্ঞাত প্রাণীর চামড়ার বর্তমান বাজারমূল্য ৩৮ লাখ টাকারও বেশি।

তিনি আরও বলেন, অবৈধ পথে ভারতীয় মালামাল দেশে প্রবেশ করতে দেওয়া হবে না। সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com