শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ব্যবসায়ীকে মারধর করে ৮ লাখ টাকা ছিনতাই

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৮ বার পড়া হয়েছে

মাদারীপুর সদর উপজেলায় সিদ্দিক খান নামে এক ব্যবসায়ীকে মারধর করে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। পুলিশ, বলছে মামলা সংক্রান্ত বিরোধের জেরে মারধরের ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় ঘটনাটি ঘটে।

আহত সিদ্দিক মাদারীপুর সদর উপজেলার রাজারচর গ্রামের লতিফ খানের ছেলে। 

স্থানীয় বাসিন্দারা জানান, সিদ্দিক খান মাদারীপুর শহরে যাচ্ছিলেন। শরীয়তপুর-মাদারীপুর আঞ্চলিক সড়কের মধ্যেরচক এলাকার ফাঁকা জায়গায় ছিনতাইকারীরা সিদ্দিক খানের ওপর হামলা করে এবং তার কাছে থাকা টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ব্যবসায়ীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। 

আহত সিদ্দিক খান বলেন, ‘আমি অটোরিকশায় করে মাদারীপুর শহরে যাচ্ছিলাম। এসময় ঈমান ফরাজী, রাসেল ফরাজী ও লুৎফর ফরাজী আমাকে মারধর করেন। তারা আমার কাছে থাকা আট লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আমি বিচার চাই।’ 

তিনি আরও বলেন, ‘অভিযুক্ত ঈমান ফরাজী সর্বহারা পার্টির সদস্য। তার বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।’ 

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু সফর জানান, সিদ্দিক নামের এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। 

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, আহত ব্যক্তি একটি মামলার বাদী। মামলার বাদী এবং আসামিরা একই অটোরিকশায় ছিলেন। মামলা সংক্রান্ত বিষয় নিয়ে মারধরের ঘটনা ঘটেছে। আহত ব্যক্তি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com