শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

টেকনাফে ২ কেজি ক্রিস্টালমেথ জব্দ

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কেজি ৭৮ গ্রাম ক্রিস্টালমেথ (আইস) জব্দ করেছে বিজিবি। এসময় একজনকে আটকও করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ।

আটক ব্যক্তির নাম মাহমুদ উল্লাহ (৪২)। তিনি টেকনাফ বড়ইতলীর নুরুল আলমের ছেলে।

২-বিজিবি অধিনায়ক লে. কর্নেল মহিউদ্দীন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি দল বড়ইতলী নামক এলাকায় অভিযান চালায়। এসময় মিয়ানমার থেকে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করে নাফ নদী দিয়ে একটি কাঠের নৌকা আসতে দেখে বিজিবি সদস্যরা।

পরে তারা নৌকাটিকে চ্যালেঞ্জ করে। এসময় নৌকা ফেলে পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে নৌকার ভেতর থেকে ২ কেজি ৭৮ গ্রাম ক্রিস্টালমেথ (আইস) জব্দ করা হয়। এছাড়া ৩৯ প্যাকেট রিচ কফি, ২০ কেজি কারেন্ট জাল ও ৮০ কেজি সুতার জালও জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com