শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

মাদারীপুরে বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ইয়ার হোসেন খান (৩০) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। এসময় আবুল কাশেমসহ আরও ২ যাত্রী আহত হয়েছেন। 

শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের মোস্তফাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ইয়ার হোসেন খান সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামের ইলিয়াস খানের ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, দুপুরে ইয়ার হোসেন দুইজন যাত্রী নিয়ে মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে তাতীবাড়ির দিকে যাচ্ছিল এসময় ঢাকা থেকে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় ইজিবাইক চালক ইয়ার হোসেন ঘটনাস্থলে মারা যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

মাদারীপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোঃ জুয়েল শেখ ঘটনার সততা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্বার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এসেছি। আহত ২ জনের মধ্যে ১ জন হাসপাতালে ভর্তি রয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com