সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা তাসকিন রাজশাহীতে, লিটন ঢাকায়, মাশরাফি-মাহমুদউল্লাহ পুরোনো দলে বিচ্ছিন্নতাবাদী তাইওয়ানকে ঘিরে ব্যাপক সামরিক মহড়া চীনের ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুই কর্মকর্তার বদলি গণঅভ্যুত্থানে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে কোনো মামলা নয় লেবাননে গেট ভেঙে শান্তিরক্ষীদের ঘাঁটিতে ইসরায়েলি ট্যাংক দীপ্ত টিভির তামিম হত্যার আসামি মাদকের কর্মকর্তা মামুন বরখাস্ত ‘গণঅভ্যুত্থানে ফিরে পাওয়া গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে’ আগামীকাল প্রকাশ করা হবে এইচএসসির ফল উপদেষ্টা পরিষদের আকার বাড়ছে, যুক্ত হচ্ছেন আরো দুজন স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেলে হাসপাতালে যাবেন খালেদা জিয়া বাণিজ্য উপদেষ্টার নেতৃত্বে বাজার তদারকি বিকেলে অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান? সরকারের কাছে চাকরির বয়সসীমা বৃদ্ধির প্রতিবেদন জমা দিল কমিটি চীনের সঙ্গে সামরিক যোগাযোগ বাড়াতে চায় সরকার ফাগুনে ১৬ কোটি হয়ে ফেরার কথা বলে চলে গেলেন কাউসার

বান্দরবানের থান‌চি বাজারে আগুন, ৫০টি দোকান-ঘর পুড়ে ছাই

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

বান্দরবানের থান‌চি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শ‌নিবার (২৫ মার্চ) সকাল সা‌ড়ে ৮টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: আবুল মনসুর। 

এ অগ্নিকাণ্ডে থা‌ন‌চি বাজারের ৫০টির মতো দোকান ও ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে থানচি বাজারের টিএন্ডটি পাড়া সংলগ্নের একটি মারমা চা দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং অল্প সময়ে মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় আইনশৃঙ্খলা বাহিনী ও ফায়ার ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

থান‌চি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পেয়ার মোহাম্মদ  বলেন, সকাল সা‌ড়ে ৮টার দি‌কে থান‌চি বাজারে আগুন লা‌গে। আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়দের সহযোগিতায় আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। এ ঘটনায় ৪৫ থে‌কে ৫০টি দোকান-ঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: আবুল মনসুর বলেন, থান‌চি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে তবে ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, গত ২০২০ সালের ২৭ এপ্রিল আরও একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল। সে সময় থান‌চি বাজারের ১৮৪টি দোকান পুড়ে ক্ষয়ক্ষতি হয়ে প্রায় ২৫ কোটি টাকার মতো। পরে সর্বশেষ ২২ মার্চ ভোর ৬টার দিকে চা‌য়ের দোকান থেকে আগুন লেগে থান‌চির বলিপাড়া বাজারের ৫২টি দোকান ও ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে শ‌নিবার সকা‌লে আবারও আগুন লেগে থা‌ন‌চি বাজারের অর্ধশতা‌ধিক দোকান ও ঘর পুড়ে ছাই হ‌য়ে যায়।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com