বুধবার, ২৬ জুন ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালে বজ্রসহ ভারী বৃষ্টি, দুই দিনে ২০ জনের মৃত্যু হিন্দু সেজে ২৩ দিন পাহাড়ের মন্দিরে ছিলেন ফয়সাল-মোস্তাফিজ তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর-সংস্থার কর্মসম্পাদন চুক্তি আরও এক বছর প্রধানমন্ত্রীর মুখ্যসচিব থাকছেন তোফাজ্জল রাশিয়া-চীন-ভারতসহ উন্নত দেশ থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশে মাথাপিছু আয় হবে সাড়ে ১২ হাজার ডলার: পলক তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর

অপহরণচেষ্টা, অটো থেকে লাফিয়ে রক্ষা পেলো স্কুলছাত্র

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরণের শিকার হয়েছিল মো. ইমন নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক ছাত্র। কৌশলে অপহরণকারীর হাত থেকে রক্ষা পেলো সে।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে কিশোরগঞ্জের হোসেনপুর-পাকুন্দিয়ার আঞ্চলিক মহাসড়কের কাজীহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ইমন পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ডগারের পাড় এলাকার মো. ইলিয়াসের ছেলে। সে তারাকান্দি মডেল টেকনিক্যাল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুল ড্রেস পরে বাড়ির সামনের সড়কে ব্যাটারিচালিত অটোরিকশার অপেক্ষা করছিল ইমন। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষার পরও কোনো অটোরিকশা না পেয়ে একটা সিএনজিচালিত অটোরিকশা ওঠে সে। তবে অটোরিকশাটি স্কুলের সামনে না দাঁড়িয়ে দ্রুত চলে যায়। কয়েক মিনিটে অটোরিকশাটি স্কুল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে পাকুন্দিয়া পৌর সদরের বরাটিয়া চৌরাস্তা বাজারে পৌঁছায়।

এ সময় ইমন বুঝতে পারে সে অপহরণকারীদের কবলে পড়েছে। এক পর্যায়ে স্পিড ব্রেকারের কাছে এসে অটোরিকশাটির গতি কমানো মাত্রই গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পায় সে। পরে ইমন বরাটিয়া চৌরাস্তায় বাজারের একটি চায়ের দোকানে গিয়ে আশ্রয় নেয়। সেখানে দাঁড়িয়ে থাকা একজনের মোবাইল ফোনে তার বাবাকে ঘটনাটি জানায়।

ইমন জানায়, ‘ওই গাড়িতে আরও একটা ছেলে ছিল। তার মতো ওকেও অপহরণ করা হয়েছে। সে-ও নামার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। আমি লাফিয়ে পড়ে বেঁচে গেছি।’

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ছেলেটি সম্ভবত পাচারকারীদের হাতে পড়েছিল। তবে বুদ্ধির জোরে সে বেঁচে গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com