শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

ট্রাকে পণ্যের আড়ালে মাদকের সরবরাহ করত তারা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৪২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৩ এর সদস্যরা। এসময় মাদকের পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক এবং নগদ ৬২১০ টাকা জব্দ করা হয়। 

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন। 

আটককৃতরা হলেন, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মৃত জসীমউদ্দিনের ছেলে মো: আজিজ (৩৩) এবং গাজীপুর জেলার শ্রীপুর থানার আব্দুল মান্নানের ছেলে মো: সাইদুল ইসলাম (৪৫)। এর আগে বৃহস্পতিবার (৯ মার্চ) ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃত আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদকের বড় বড় চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল।

তারা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। তাঁরা মূলত পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে এবং ট্রাকের পণ্যের আড়ালে অবৈধ মাদকের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন। আসামিদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাবহ রয়েছে। 

আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাব।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com