রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি

টটেনহ্যামকে বিদায় করে দিলো এসি মিলান

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

প্রথম ম্যাচে ঘরের মাঠেই কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছিলো ইতালিয়ান জায়ান্ট এসি মিলান। ইংলিশ প্রিমিয়ার লিগে হ্যারি কেইনের ক্লাব টটেনহ্যাম হটস্পারকে দ্বিতীয় ম্যাচে গোলশূন্য রুখে দিয়েছে মিলানের ক্লাবটি। প্রথম লেগে এগিয়ে থাকার কারণে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে গেলো এসি মিলানের। বিদায় নিতে হলো টটেনহ্যামকে।

সান সিরো গিয়ে আগের ম্যাচে হেরে আসার কারণে ঘরের মাঠে টটেনহ্যাম চেষ্টা করেছিলো পিছিয়ে থাকা থেকে এগিয়ে আসতে এবং চেষ্টা করেছিলো কোয়ার্টার ফাইনালে নাম লেখাতে। পিত্তথলিতে অপারেশনের পর এসি মিলান ডাগআউটে দাঁড়াতে পেরেছিলেন টটেনহ্যামের নিয়মিত কোচ আন্তোনিও কন্তেও। কিন্তু কাঙ্খিত সাফল্য অর্জন করতে পারেনি তারা।

টটেনহ্যাম বেশ কিছু আক্রমণ তৈরি করেছিলো গোলের লক্ষ্যে। স্বাগতিক দর্শকরা এ কারণে আশায় বুক বেধেছিলো, যে কোনো সময় হয়তো গোল হয়ে যেতে পারে; কিন্তু ম্যাচের ১২ মিনিট বাকি থাকতেই টটেনহ্যামের আশা শেষ হয়ে যায়, যখন তাদের ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো লাল কার্ড দেখে মাঠ থেকে বের হয়ে যেতে বাধ্য হন। এরপরই ১০ জনের দলে পরিণত হয়ে আর কোনো গোলের সুযোগই তৈরি করতে পারেনি।

সর্বশেষ তিন ম্যাচের একটিতেও গোল করতে পারেনি টটেনহ্যাম। এরমধ্যে তিনটিতেই হেরেছে তারা। যে দুটি হারের কারণে তাদেরকে বিদায় নিতে হয়েছে এফএ কাপ এবং চ্যাম্পিয়ন্স লিগ থেকে। একই সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগে সেরা চারে থাকার স্বপ্নও প্রায় শেষ হতে চললো তাদের।

এসি মিলানেরও প্রায় একই অবস্থা ছিল। গতবারও তাদেরকে প্রায় একই লড়াই করতে হয়েছিলো। গত বছরও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছিলো তাদেরকে। ২০১১-২০১২ সালের পর এবারই প্রথম তারা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর গন্ডি পার হয়ে উঠে এসেছে কোয়ার্টার ফাইনালে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com