শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

চাঁপাইনবাবগঞ্জে ককটেল ফাটিয়ে শ্রমিকদের মজুরির টাকা ছিনতাই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ঠিকাদারের ম্যানেজারের কাছ থেকে বাঁধ নির্মাণ কাজের শ্রমিকদের মজুরির টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এসময় ৪ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকালে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহত ম্যানেজার আব্দুল মমিন শাহিন আলীকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের চর ঘোড়াপাখিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে। 

জানা গেছে, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় ৮ নম্বর বাঁধে ৮ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার বেড়িবাঁধের কাজ গত ৩ মার্চ থেকে শুরু হয়। এরপর থেকেই বড় মরাপাগলা গ্রামের কথিত ঠিকাদারের ম্যানেজার আব্দুল মমিন শাহিনকে চাপ দিয়ে আসছিল ঠিকাদারের কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা আদায়ের জন্য। কিন্তু তিনি এতে কর্ণপাত করেননি। এদিকে গতকাল মঙ্গলবার শবেরাতের দিন বাঁধের শ্রমিকদের মজুরি দেয়ার জন্য ৪লাখ ৭০ হাজার টাকা নিয়ে ঘটনাস্থলে যান ম্যানেজার আব্দুল মমিন শাহিন।

এক পর্যায়ে বিকাল ৩টার দিকে সন্ত্রাসী নয়ন ১০-১২ জনকে সাথে নিয়ে বাঁধ এলাকায় গিয়ে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ম্যানেজার শহিনকে লোহার রড দিয়ে মাথা ও শরীরে বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে ম্যানেজারের ব্যাগে থাকা ৪ লাখ ৭০ হাজার টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পর স্থানীয়রা আব্দুল মমিন শাহিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করে। 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ অপরাধীদের গ্রেফতারে তৎপর রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com