শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনরায় চালুর দাবি

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যক্রম পুনরায় চালুর দাবিতে আলোচিত আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম মানববন্ধন কর্মসূচি পালন করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের সামনে এই কর্মসূচি পালন করেন।

কর্মসূচি পালনকালে হিরো আলম বলেন, বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যক্রম পুনরায় চালু করতে হবে। এই বগুড়া থেকেই অসংখ্য ক্রিকেটার জাতীয় দলসহ বিভিন্ন লীগে খেলছে। বগুড়া থেকে বেশ কিছু তারকা ক্রিকেটার জাতীয় দলে খেলছে।

নারী ক্রিকেটাররা এই মাঠে খেলা শিখে এখন জাতীয় পর্যায়ে মাঠ মাতিয়ে যাচ্ছে। বগুড়ার এই স্টেডিয়াম থেকে যখন একের পর এক ভালোমানের খেলোয়াড় তৈরি হচ্ছে, তখন কূটকৌশলে এই স্টেডিয়ামকে থামিয়ে দেওয়া হচ্ছে। আমরা এটা মানি না। 

তিনি বলেন, দীর্ঘ প্রায় ১৫ বছর পর হঠাৎ এমন সিদ্ধান্ত কি কারণে নিয়েছে বিসিবি বগুড়াবাসীর কাছে সেটা অজানা থেকে গেল। বগুড়ার স্টেডিয়াম থেকে সব কিছু গুটিয়ে নেয়ার পিছনে একটি মহল কাজ করছে। তারা চায় না বগুড়া আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট স্টেডিয়াম থাক।

আমি দাবি জানাই বগুড়া স্টেডিয়ামে বিসিবি তার সকল কার্যক্রম পুনরায় চালু করুক। বগুড়ার এই স্টেডিয়ামে আন্তর্জাতিকমানের খেলা চলুক। বগুড়া থেকে আরও ভালোমানের ক্রিকেটার তৈরি হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করুক। অনতিবিলম্বে বগুড়া স্টেডিয়ামে বিসিবি তার সকল কার্যক্রম ফিরে নিয়ে আসুক। 

বাংলা৭১নিউজ/এসএআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com