সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

আশুলিয়ায় একটি নির্জন জায়গা থেকে রাজীব বেপারি  (৪২) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার সকালে আশুলিয়ার দোসাইদ এলাকার পাশের নির্জন জায়গা থেকে মরদেহ উদ্ধার করা হয় ওই অটোরিকশা চালকের। নিহত রাজীব আশুলিয়ার বাসাইদ বেপারির ছেলে। রাজীব  আশুলিয়া এলাকায় রিকশা চালাতেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক বিপুল হোসেন বলেন, মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, সকালে দোসাইদ এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথা ও মুখে ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ পাওয়া গেলেও তার সঙ্গে থাকা কোনো টাকা-পয়সা ও তার অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাদ উজ্জ্বল বলেন, রাতের যেকোনো সময় দুর্বৃরা ওই যুবককে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেতলে হত্যা করে লাশ দোসাইদ এলাকাযর একটি জায়গায় গাছের সাথে রশি দিয়ে বেঁধে পালিয়ে যায়। 

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com