মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি

সৌরভের নায়িকা হচ্ছেন বাংলাদেশের রেহনুমা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

কলকাতার জনপ্রিয় অভিনেতা মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসের নায়িকা হচ্ছেন বাংলাদেশের সংবাদ উপস্থাপক ও অভিনেত্রী রেহনুমা মোস্তফা। এর আগে তিনি টিভি ক্যামেরার সামনে দাঁড়ালেও এবারই প্রথম বড় পর্দায় আসছেন। সেটা আবার কলকাতার অভিনেতার সঙ্গে।

এ দুজনের প্রথম সিনেমার নাম হচ্ছে ‘কুপ’। শনিবার (৪ মার্চ) নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এ প্রসঙ্গে অভিনেত্রী রেহনুমা জানিয়েছেন, দ্রুতই শুরু হবে সিনেমার কাজ।

jagonews24

দুই তরুণ নির্মাতা জাকির হোসাইন সীমান্ত এবং সাইফুল ইসলাম অনিক ভিন্ন ধরনের এক সিনেমার গল্প নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন ‘কুপ’ নামের সিনেমা নিয়ে।

কি থাকছে নতুন এই সিনেমায়, কারা অভিনয় করছেন? জানতে চাইলে নির্মাতা জাকির হোসাইন সীমান্ত বলেন, গো ডট রান ইন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে আমাদের নতুন সিনেমা ‘কুপ’ । সত্য ঘটনা দিয়ে অনুপ্রাণিত একটি মনোমুগ্ধকর যাত্রায় দর্শকদের নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি থাকছে আমাদের। এরই মধ্যে কিছু অংশের কাজ শেষ হয়েছে।

‘কুপ’ সিনেমায় দুই বাংলার শিল্পীরা অভিনয় করছেন। এর মধ্যে বিশেষ করে কলকাতার মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস, বাংলাদেশের রেহনুমা মোস্তফা, সাজিদ মোহাম্মদ, নাদের চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, ইকবাল এবং উজ্জ্ব কবির হিমুসহ আরও অনেকে।

jagonews24

সিনেমাটির আরেক পরিচালক সাইফুল ইসলাম অনিক বলেন, আমাদের সিনেমার মূল আকর্ষণ চিত্রনাট্য। এর সংলাপ লিখেছেন বাংলাদেশের প্রতিভাবান তরুণ লেখক নাজিম-উদ-দৌলা, যিনি দক্ষতার সঙ্গে সাসপেন্স, রহস্য এবং চক্রান্তের গল্প একত্রিত করেছেন।

সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান গো ডট রান এন্টারটেইনমেন্ট জানিয়েছেন আগামী অক্টোবরে ‘কুপ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে। আর সিনেমার গানেও বিশেষ চমক থাকবে বলে জানান সিনেমার দুই নির্মাতা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com