সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর ডাকাতি করতে গিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত বিশ্ব মেট্রোলজি দিবস আজ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’

অ্যালকোহল পানে ৩ যুবকের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহের কালীগঞ্জে বিষাক্ত অ্যালকোহল পান করে তিন যুবক মারা গেছেন। বৃহস্পতিবার গভীর রাতে তারা মারা যান। 

নিহতরা হলেন— কালীগঞ্জ শহরের শ্রীলক্ষ্মী সিনেমা হলের সামনে নদীপাড়ার হারুনুর রশিদের ছেলে জাহাঙ্গীর খাঁ (৩৫), একই এলাকার অনিল কুমারের ছেলে বিপুল কুমার (৪৫) এবং শ্রীলক্ষ্মী সিনেমা হলের পেছনে ঢাকালেপাড়ার খোকন মিয়ার ছেলে রাজিব হোসেন (২৫)।  

তবে নিহত বিপুল কুমারের ভাই নির্মল কুমার জানান, বৃহস্পতিবার গভীর রাতে তার ভাইয়ের প্রেসার কমে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। এ সময় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করে। হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

শহরের ঢাকালেপাড়ার নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবক জানান, বৃহস্পতিবার রাতে নিহতরা সবাই কালীগঞ্জ বাসস্ট্যান্ডের একটি হোমিও হল থেকে অ্যালকোহল পান করে। এর পর অসুস্থ হয়ে পড়ে।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিবলী খাতুন জানান, রাতে যখন রোগী এসেছিল, তখন ডাক্তার তানভীর হোসেন দায়িত্বে ছিলেন। তবে রেকর্ড বইয়ে রাজিব হোসেন অ্যালকোহল খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোরে রেফার্ড করা হয়।

এদিকে শহরের নদীপাড়া এলাকার জাহাঙ্গীর খাঁ এর ভাই সোহাগ হোসেন জানান, গভীর রাতে তার ভাই চিৎকার করতে থাকে। এ সময় তার সব শরীর ঠাণ্ডা হয়ে যায়। মুহূর্তের মধ্যে বাড়িতেই তার মৃত্যু হয়।

কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম জানান, শহরের একটি হোমিও দোকান থেকে এই বিষাক্ত অ্যালকোহল জাতীয় স্পিরিট খেয়েছিল। তদন্ত করলে মেয়াদোত্তীর্ণ স্পিরিট খেয়ে মৃত্যুর কারণই আসবে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, মারা যাওয়া ব্যক্তিরা সবাই অ্যালকোহল পান করেছিল। অ্যালকোহল পানের পর তারা সবাই বিষক্রিয়ায় অসুস্থ হয়ে মারা যায়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com