রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার স্বজন সম্মিলন অনুষ্ঠিত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার (কেজেএফডি) আয়োজনে স্বজন সম্মিলন (ফ্যামিলি ডে) অনুষ্ঠিত হলো গাজীপুরের কালিগঞ্জে হিজল-তমাল এলাকায়।

মেলায় যোগ দিয়েছিলেন দেশবরেণ্য সাংবাদিক ও সংবাদকর্মীরা, যারা ঢাকায় সাংবাদিকতা করেন কিন্তু কুষ্টিয়া জেলার মানুষ। 

কেজেএফডির সভাপতি মাছরাঙা টেলিভিশনের হেড অব নিউজ রেজোয়ানুল হক রাজার সভাপতিত্বে শুক্রবার এই অনুষ্ঠানে অন্যান্যের মাঝে অংশ নেন সিনিয়র সাংবাদিক সনৎ নন্দী, মাহমুদ হাফিজ, আতিক হেলাল, ড. রকিবুল হাসান, বোরহানুল হক সম্রাট, মাহমুদুল করিম চঞ্চল, হাসান ইমাম রুবেল, মিলন হাসানসহ  শতাধিক সাংবাদিক ও তাদের পরিবার। 

এমন আয়োজন করতে পেরে আনন্দিত ফোরামের সভাপতি রেজোয়ানুল হক। তিনি বলেন, আগামীতে এই অনুষ্ঠান আরও বেশি সুন্দর ও বড় আকারে আয়োজন করা হবে। 

বিশেষ আকর্ষণ হিসেবে ছিলেন বিশিষ্ট কন্ঠশিল্পী মিলন মাহমুদ। তিনি তার ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটি  গেয়ে শোনান। সেইসাথে অন্যতম আকর্ষণ ছিলো আতিক হেলালের গান ও কবিতা পরিবেশন। উপস্থিত আরো অনেকে কবিতা আবৃত্তি করেছেন।

আয়োজক কমিটির আহ্বায়ক নিউজ লেটার পত্রিকার সম্পাদক সহিদুল ইসলাম ও সদস্য সচিব রনজক রিজভীর সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন ইভেন্টের দায়িত্ব পালন করেছেন মনিরুল ইসলাম মনি, জাহিদুল আলম জয়, উজ্জ্বল রায় প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আইয়ুব আনসারী ও মুন্সী তরিকুল ইসলাম।

আয়োজনে সহযোগিতা করেছে নিও অ্যালুমিনিয়াম, রিদম ট্রেডিং ইন্টারন্যাশনাল, কুষ্টিয়ার সময়, খোকসা আধুনিক হাসপাতাল, এইমাত্র ডটকম, নিউজ লেটার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com