মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

‘আমার এই স্টেশন নিরাপদ হলে ট্রেন আসবে যাবে’

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিলকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে জেলহাজতে রয়েছেন আদিল।

স্বামী আদিলের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের কারণে দারুণভাবে ভেঙে পড়েন রাখি। তবে সবকিছু সামলে ফের কাজে মন দিতে চান তিনি। দুবাইয়ের উদ্দেশ্যে ভারত ছাড়ার আগে মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের সঙ্গে আলাপকালে এমনটাই জানান তিনি। যার একটি  এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এ সময় রাখি সাওয়ান্ত বলেন— ‘আমি মনে করি, এখন আমার ঘুরে দাঁড়ানো প্রয়োজন এবং কাজে মনোযোগ দেওয়া উচিত। যখন আপনার কাজ থাকবে, তখন আপনার সব থাকবে। আমি কেবলই নিজের পায়ে দাঁড়াচ্ছিলাম, তখন আমার স্বামী আমাকে খুব খারাপভাবে ফেলে দিয়েছে। কিন্তু পড়ে যাওয়ার অভিজ্ঞতা না থাকলে দাঁড়ানোর আনন্দ উপলদ্ধি করা যায় না।’

‘এত সুন্দর, আবেদনময়ী স্ত্রী রেখে আমার স্বামী বিপথে চলে গেলো। আমার এই স্টেশন নিরাপদ হলে ট্রেন আসবে যাবে।’ বলেন রাখি সাওয়ান্ত।

দুবাইতে রাখি সাওয়ান্ত একাডেমি প্রতিষ্ঠা করেছেন। এর উদ্বোধন করতে সেখানে গিয়েছেন এই অভিনেত্রী।

এনডিটিভি জানিয়েছে, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা দায়ের করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

এর আগে রাখি অভিযোগ করেন, আদিল পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। বহুবার নিষেধ করার পরও এ সম্পর্ক থেকে বেরিয়ে আসেনি সে। তারপই মূলত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন রাখি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com