রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

পাচারকারীর লুঙ্গির ভাঁজে মিলল ৭৪ লাখ টাকার স্বর্ণ

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তে মো. আমির (৪৫) নামে এক পাচারকারীর লুঙ্গির ভাঁজে আটটি স্বর্ণের বার পেয়েছে বিজিবি। উদ্ধার করা সোনার ওজন ৯৩৩ গ্রাম। যার দাম প্রায় ৭৪ লাখ টাকা। রবিবার সকাল ১১টার দিকে কাকডাঙ্গার তালসারী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. আমির কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামের মৃত আতিয়ারের ছেলে। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক জানান, স্বর্ণের বড় একটি চালান কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে পাচার করা হবে- এমন খবর পেয়ে বিজিবির কাকডাঙ্গা বিওপি’র একটি আভিযানিক দল তালসারী এলাকায় অভিযান চালায়। এসময় সন্দেহভাজন হিসেবে মো. আমিরকে আটক করে তার দেহ তল্লাশি করা হয়। তল্লাশিতে তার পরনের লুঙ্গির ভাঁজে কৌশলে রাখা আটটি স্বর্ণের বার পাওয়া যায়। যার দাম ৭৩ লাখ ৮০ হাজার ৩০ টাকা।

তিনি আরও জানান, স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে এবং আটক চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। এদিকে পৃথক অভিযানে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী এলাকা থেকে এক কেজি ৯০০ গ্রাম ভারতীয় রূপার গহনা উদ্ধার করেছে বিজিবি। রূপার গহনাগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com