রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্রাক, নিহত ১

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী ট্রাক চায়ের দোকানে ঢুকে পড়েছে। এতে ট্রাকচাপায় মো. ওসমান গণি (১৫) নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। এসময় মো. ইছমাইল (২৫) নামে আরেক কর্মচারী আহত হয়।

রবিবার সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের হারবাং ইউনিয়নের উত্তর হারবাং পেট্রল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান গণি হারবাং ইউনিয়নের গয়ালমারা এলাকার নূর মোহাম্মদের ছেলে।

প্রত্যক্ষদর্শী মহিউদ্দিন নামে এক ব্যক্তি জানান, সকালে কক্সবাজারগামী একটি ১০ চাকার ট্রাক মহাসড়কের হারবাং পেট্রল পাম্প এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পূর্বপাশে একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। এসময় এক কর্মচারী নিহত ও একজন আহত হয়। আহতকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইমন চৌধুরী জানান, নিহত কর্মচারীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com