মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

সৌন্দর্য ধরে রাখতে প্রিয়াঙ্কা যে ডায়েট মেনে চলেন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

প্রিয়াঙ্কা চোপড়া শুধু বলিউডে নন, হলিউডেও বেশ আলোচিত। দুই অঙ্গনে কাজ করা ফিটনেস ও সৌন্দর্যের কারণেই সম্ভব হয়েছে। তিনি এখন স্বামী, সন্তান ও সংসার নিয়ে যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার ফিটনেস এবং সৌন্দর্য বরাবরই আলোচনার বিষয়। কিন্তু কীভাবে দীর্ঘদিন ধরে এমন ফিটনেস এবং সৌন্দর্য ধরে রেখেছেন- তা নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগে।

প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে খাদ্যরসিক বলেই দাবি করেন। সম্প্রতি নিজের ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনারের ডায়েট প্রসঙ্গে কথা বলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে, তিনি ব্রেকফাস্টে অমলেট বা অ্যাভোক্যাডো টোস্ট খেতে পছন্দ করেন। যেহেতু তিনি ভারতীয়। তাই ইডলি, ধোসা বা পোহার মতো খাবারও তালিকায় রাখেন।

প্রিয়াঙ্কা যখন ভারতে আসেন, তখন বাড়িতে তৈরি পরোটাও খান। লাঞ্চে ভারতীয় খাবারের মধ্যে রাগির রুটি, ঢেঁড়শের তরকারি বা আলুর তরকারি খান। কখনো কখনো আবার এক বাটি শুধুই টাটকা সালাদ বা সবজির সঙ্গে রোস্টেড মাছ খান।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া জানান, যখন তিনি কাজে ব্যস্ত থাকেন, তখন বাড়িতে তৈরি সবজির সালাদ খান। লাঞ্চ বা ডিনারের মাঝে যদি খুদা পায় তাহলে একমুঠো মাখনা বা বাদাম খেয়ে খান প্রিয়াঙ্কা চোপড়া। তিনি নিজেই এমনটা জানান। তার মতে, সকালের দিকে বেশি ভারী খাবার খেয়ে ডিনারে হালকা খাবার খাওয়াই ভালো।

এছাড়াও মেদ ঝরাতে তিনি প্রতিদিন স্কিপিং করে থাকেন। নিজেকে সুস্থ রাখার জন্য প্রিয়াঙ্কার পরামর্শ, সারাদিনে পর্যাপ্ত পরিমাণে পানি খেতে হবে। তিনি সব সময় নিজের সঙ্গে বড় একটা পানির বোতল রাখেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com