রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি

চীনা প্রকৌশলী নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

মাদারীপুর র‌্যাব ও শিবচর হাইওয়ে পুলিশের যৌথ অভিযানে সড়ক দুর্ঘটনায় চীনা প্রকৌশলীর নিহতের ঘটনায় ড্রাম ট্রাকের চালক মো. সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় তাকে শিবচরের গোলাপ শিকদারের কান্দি থেকে গ্রেফতার করে র‌্যাব ও হাইওয়ে পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় চায়না রেলওয়ে কর্পরেশনের সিআরইসি’র নিজস্ব পিকআপে ৪ সহযোগীদের নিয়ে ভাঙ্গা প্রজেক্ট হতে পদ্মা সেতুর দিকে যাচ্ছিলেন পদ্মা রেলওয়ে প্রকল্পের চীনা সার্ভে ইঞ্জিনিয়ার ছ্যাং বিন (৩১)। পথিমধ্যে শিবচরের দৌলতপুর বাচামারা ব্রীজ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক উক্ত পিকআপটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এঘটনায় চাইনিজ ইঞ্জিনিয়ারসহ ২ জন আহত হন। 

স্থানীয় লোকজনের সহায়তায় চীনা প্রকৌশলী ছ্যাং বিনসহ অপর আহত সার্ভে ইঞ্জিনিয়ারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ছ্যাং-এর মৃত্যু হয়। 

ওইদিন বিকেলেই ঘাতক ট্রাকটিকে জব্দ করতে পারলেও ড্রাইভার পলাতক ছিলেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com