রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

বিপিএলের ফাইনাল বৃহস্পতিবার, মেট্রোরেলে ট্রফি প্রদর্শনী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

বৃহস্পতিবার মাঠে গড়াবে বিপিএলের নবম আসরের ফাইনাল। মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স। ফাইনালের আগে অনুষ্ঠিত হয়েছে অফিশিয়াল ফটোশুট, ট্রফি প্রদর্শনীর চিত্র ধারণ করা হয়েছে স্বপ্নের মেট্রোরেলে। তবে ফটোশুটে ছিলেন না সিলেটের অধিনায়ক মাশরাফী।

বিপিএলের শিরোপা নির্ধারণী শেষ লড়াইয়ের পূর্বে ট্রফি হাতে মেট্রোরেলে দেখা মেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস ও সিলেট স্ট্রাইকার্সের ক্রিকেটার মুশফিকুর রহিমকে। তবে ব্যস্ততার জন্য সিলেটের নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা আসতে পারেননি ফটোশুটে, তার বদলে ট্রফি হাতে দেখা মেলে মুশফিকুর রহিমকে।

তবে না ফটোশুটে না আসলেও এবারের বিপিএলে মূল লড়াই কিন্তু ইমরুল কায়েসের সাথে মাশরাফীরই। মাশরাফী আছেন অধিনায়ক হিসেবে পঞ্চম শিরোপা জয়ের দৌঁড়ে, আর ইমরুল কায়েস আছেন তৃতীয় শিরোপার খোঁজে। অধিনায়ক হিসেবে ইমরুল কুমিল্লাকে শিরোপা জিতিয়েছেন দুবার, ২০২২ ও ২০১৯ সালে। বিপরীতে মাশরাফী শিরোপা জিতেছেন ভিন্ন চারটি দলের হয়ে। ঢাকা গ্ল্যাডিয়েটর্স ২০১২, ২০১৩, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ২০১৫ ও রংপুর রাইডার্স ২০১৭।

শুধু ব্যক্তিগত নয়, লড়াইটা দলীয়ও। সিলেট যখন যখন ছুটছে প্রথম বিপিএল শিরোপা জয়ের লক্ষ্যে, কুমিল্লা তখন অপেক্ষায় হালি পূরণের। এর আগে ২০১৫, ২০১৯ ও ২০২২ সালে শিরোপা জেতে দলটি। যেখানে কুমিল্লাকে একবার শিরোপা এনে দেন এবারে সিলেটের নেতৃত্বে থাকা মাশরাফীই।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com