সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৪ সদস্য আটক

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা হতে কিশোর গ্যাংয়ে ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১০। মঙ্গলবার র‌্যাবের একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো মো. সম্রাট (২০), মো. শান্ত (১৯), মো. সোহাগ (১৯), মো. ফারুক (১৫), মো. রবিন (১৭), অর্নব (১৬), বিবেক (১৫), মো. তুহিন (১৬), রিফাত (১৬), মো. রাব্বি (১৬), জিসান (১৬), মো. এহেমাদ (১৬), ইসমাম হোসেন (১৭) ও রবিউল ইসলাম (১৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর থানার বিভিন্ন এলাকায় জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানে পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ কিছু বুঝে ওঠার আগেই দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ল্যাপটপসহ সাথে বহন করা দ্রব্যসামগ্রী ছিনতাই করতো।

আটককৃতরা স্বীকারোক্তিতে বলেছে, চুরি-ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি করে আসছিল। প্রায়শই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে সাধারণ মানুষের চলাচলে ব্যাপক সমস্যা সৃষ্টি করে আসছিল।

আটককৃত সম্রাট, শান্ত ও সোহাগদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় ছিনতাই মামলা করে হস্তান্তর করা হয়েছে। এছাড়া বাকী ১১ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে র‌্যাব-১০ তাদের নিকট হতে মুচলেকা গ্রহণ করে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়। র‌্যাব-১০ আগামী দিনগুলোতে তাদেরকে সার্বক্ষণিক নজরদারিতে রাখবে, যাতে তারা আর কখনো এধরনের অপরাধমূলক কাজে যোগ দিতে না পারে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com