রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

দলকে উদ্ধার করতে আগে ব্যাটিংয়ে মাশরাফী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মঞ্চে প্রথম দল হিসেবে ফাইনালে যাওয়ার লক্ষ্যে লড়ছে মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট স্ট্রাইকার্স এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দুই দলের মধ্যকার প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টসে জিতে সিলেটকে আগে ব্যাটিংয়ে পাঠায় কুমিল্লার অধিনায়ক ইমরুল। টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়েছে সিলেট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিলেট ৯ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে করেছে ৭২ রান। মাঠে আছেন ওপেনার নাজমুল হোসেন শান্ত এবং অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। টপ অর্ডারের ব্যর্থতার কারণে আজ উপরে ব্যাটিং করতে নেমেছেন মাশরাফী।

এদিন সিলেট ব্যাটিংয়ে ওপেনিংয়ে পাঠায় নিয়মিত ওপেনার নাজমুল হোসেন শান্ত এবং বিদেশি রিক্রুট শফিকুল্লাহ গাফারিকে। দুইজনে তানভীর ইসলামের প্রথম ওভার থেকে তোলেন ৬ রান।

তবে সিলেটের বিপর্যয়ের শুরু দ্বিতীয় ওভার থেকে। আন্দ্রে রাসেল বোলিংয়ে আসতেই এই ক্যারবিয়ানের নিরীহ এক ফুলটসে ছয় না হাঁকিয়ে ক্যাচ তুলে দেন গাফারি। ৫ রান করে ফেরেন এই আফগান ব্যাটসমান।

তিনে নেমে এদিন শূন্য রানে আউট হয়ে ফেরেন দুর্দান্ত ফর্মে থাকা তৌহিদ হৃদয়। অবশ্য রান আউটের দুর্ভাগ্যে ফিরতে হয়েছে এই ক্রিকেটারকে। চারে নেমে এদিন অল্প রানে ফেরেন আরেক ইনফর্ম ব্যাটসম্যান জাকির হাসান।

কুমিল্লার বোলিং ইনিংসের তৃতীয় ওভারে দুই বাঁহাতি ব্যাটসম্যান শান্ত এবং জাকিরকে দেখে মঈন আলীকে নিয়ে আসেন অধিনায়ক ইমরুল। এই ইংলিশ ক্রিকেটার বল হাতে নিয়ে ২ রান করা জাকিরকে ফেরান ক্যাচে পরিণত করে।

দলের এমন বিপর্যয়ে হাল ধরতে এদিন পাঁচে নেমে যান সিলেটের অধিনায়ক মাশরাফী। মুস্তাফিজকে টানা দুই চার হাঁকিয়ে দারুণ কিছুর ইঙ্গিত দিয়েছেন এই ক্রিকেটার। অন্যপ্রান্তে শান্তও ২৭ বলে ৪ চার ও ১ ছয়ে ৩৭ রান করে দলকে এগিয়ে নিচ্ছেন। অন্যপ্রান্তে মাশরাফী ১৬ বলে ২টি করে চার-ছয়ে ২৬ রানে অপরাজিত আছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com