সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

অপরাধী চক্রের কাছে জ্যামার-নেটওয়ার্ক বুস্টার বিক্রি করতেন তারা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর বংশাল এলাকা থেকে অবৈধ জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতাররা হলেন— ইউনুছ আলী (৩২), সোহেল হোসেন (২৩), হৃদয় (২২), সাফওয়ান (২৩) ও আসলাম (৪১)।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) র‍্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব এ তথ্য জানান।

jagonews24তিনি বলেন, র‍্যাব-১০ ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সমন্বয় যৌথভাবে রাজধানী বংশাল থানার বসুন্ধরা স্কয়ার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অবৈধ জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রয়কারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ট্রি ব্যান্ড রিপিটার, একটি মোবাইল জিএসএম থ্রিজি ইয়োলো রিপিটার, একটি জিএসএম এমএইচজেড রিপিটার, ছয়টি ইনডোর এন্টিনা, পাঁচটি আউটডোর অ্যান্টেনা, ছয়টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে অসৎ উদ্দেশ্যে অবৈধ জ্যামার, বুস্টার ও রিপিটারসহ আনুষাঙ্গিক যন্ত্রপাতি অপরাধ চক্রের সদস্যদের কাছে বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com