সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

গরু চুরিতে বাধা দেয়ায় গাড়ি চাপায় গৃহবধূকে হত্যা, আটক ১

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে গোয়াল ঘর হতে গরু চুরি করে নিয়ে যাবার সময় বাধা দেয়ায় পিকাপের চাপায় বাড়ির গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। তখন জনতার হাতে এলাকার সন্দেহভাজন চোর আমির চাঁনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

মঙ্গলবার ভোর পঞ্চ সারুটিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা খাতুন (৪৫) আমির হোসেনের স্ত্রী। 

সিরাজগঞ্জ সদর থানার ওসি হুমায়ন কবীর ও স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোর রাতে একটি চক্র আমির হোসেন বাড়িতে গরু চুরি করতে যায়। তখন ২টি গরু চুরি করে পিকাপে করে নিয়ে যাবার সময় গৃহবধূ সেলিনা খাতুন গাড়ির সামনে গিয়ে বাধা দিয়ে চিৎকার দেয়। তখন চোরেরা তাকে মারধর করে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। 

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে গাড়ি ও গরু ফেলে পালিয়ে যায় চোরেরা। এ সময়ে সন্দেহভাজন হিসেবে আমির চাঁন নামে একজনকে আটক করে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এরপর  সন্দেহভাজন চোর আমির চাঁনকে আটক ও পিকাপসহ গরু থানায় নিয়ে যায় পুলিশ। 

থানার ওসি হুমায়ুন কবীর আরও জানান, ঘটনা তদন্ত করে দ্রুত জড়িতদের আটক করা হবে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com