রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা

মহিষের আক্রমণে গৃহবধূ নিহত, আ.লীগ নেতাসহ আহত ১০

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের দেলদুয়ারে মহিষের আক্রমনে এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ আহত হয়েছেন ১০ জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার তারুটিয়া ও লাউহাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম হাজরা বেগম (৪৫)। তিনি উপজেলার তারুটিয়া গ্রামের মৃত আজগর আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার তারুটিয়া গ্রামের শরিফ মিয়ার একটি মহিষ হঠাৎ করে অস্বাভাবিক আচরণ করতে থাকে। একপর্যায়ে মহিষের আক্রমণে তারুটিয়া গ্রামের শরীফ ও কিতাব আলীসহ পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক গৃহবধূ হাজরাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে মহিষটি পার্শ্ববর্তী গ্রাম লাউহাটিতে আক্রমণ চালায়। এ সময় লাউহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী খানসহ ছয়জন আহত হয়। এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আর হাসমত আলী খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

লাউহাটি ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সদস্য মো. সাইদুর রহমান বলেন, নিহত ওই গৃহবধূর মরদেহ স্বজনরা বাড়ি নিয়ে গেছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে বিক্ষুব্ধ জনতা ওই মহিষটি আটক করে মেরে ফেলে বলেও তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com