রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ

বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত, রাজধানীতে সড়ক অবরোধ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

রাজধানীর প্রগতি সরণি এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় নর্দান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়া মারা গেছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে কর্মসূচি পালন করছে।

রোববার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টা থেকে রাজধানীর কাওলা এলাকার ব্রিজের নিচে বিশ্ববিদ্যালয়টির কয়েক শ শিক্ষার্থী এ অবরোধ কর্মসূচি পালন করছে। এতে বিমানবন্দর এলাকার রাস্তায় যানচলাচল ব্যহত হচ্ছে।

এ বিষয়ে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, দুপুরে রাজধানীর ভাটারা থানাধীন প্রগতি সরণি এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়ার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে বিকেল থেকে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা কাওলা ব্রিজ এলাকায় রাস্তায় যান চলাচল বন্ধ করে অবরোধ কর্মসূচি পালন করছেন।

শিক্ষার্থীদের অবরোধ কর্মসূচির ফলে বিমানবন্দর সড়কে যান চলাচল ব্যাপকভাবে ব্যহত হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য আমরা কাজ করে যাচ্ছি, বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে রোববার দুপুর পৌনে ১টায় প্রগতি সরণি এলাকায় বাসের ধাক্কায় নাদিয়া নামে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। তিনি বিশ্ববিদ্যালয়টির ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) আকলিমা খাতুন বলেন, দুপুরের দিকে নাদিয়া তার বন্ধুর মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন। এ সময় ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নাদিয়া মারা যান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com