রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো নানি-নাতনির

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নানি ও নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক।

বুধবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় উপজেলার বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা গ্রামের চুক্কাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী বাছিরন (৫০) ও তার নাতনি উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামের বাবুল মিয়ার মেয়ে নুসরাত (৭)।

মাওনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে লাকড়িবোঝাই একটি ট্রাক উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড় ধরে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি বদনীভাঙ্গা-চুক্কাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা বাছিরন, নুসরাত ও বাবুল মিয়া ছিটকে সড়কে পড়েন। বাছিরন ঘটনাস্থলে ও নুসরাত হাসপাতালে নেওয়ার পথে মারা যান। বাবুল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই খোরশেদ আলম জানান, এ ঘটনায় ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com