বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

আর দুইদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শেষ মুহুর্তে প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ঢাকা শহরেরবিভিন্ন জায়গায় ট্রাক গাড়িতে বাজনার তালে তালে প্রচারণা করেন অভিনেত্রী পরীমণিসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম।

ব্যতিক্রমী উদ্যোগে পথচারী থমকে দাঁড়িয়েছেন। অনেক পথচারী বলেছে, এখন সিনেমা মুক্তি আগে নায়ক নায়িকা প্রচারণায় অংশ গ্রহণ করে এটা ভালো দিক। রাকিব নামে একজন বলেছেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় গানগুলো ভালো হয়েছে আমি কয়েকবার গানগুলো শুনেছি। এইভাবে প্রচারণা করছে আমি আমার পুরোপরিবার নিয়ে সিনেমাটা দেখবো। এখন সিনেমা হলগুলো পরিবেশ ভালো হয়েছে। আর ভালো ভালো সিনেমা আসছে।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, সিনেমার প্রচারণায় পরীর সঙ্গে অংশ নিয়েছেন ১৪জন শিশুশিল্পী এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের অন্যান্য সদস্যরা। এই সিনেমার প্রচারণায় অংশগ্রহণ করতে গিয়ে সবার প্রশংসা পাচ্ছি। সবাই বলছে তাদের পরিবার নিয়ে সিনেমাটা দেখতে আসবে।

নির্মাতা আবু রায়হান জানান, ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারবেন। প্রত্যাশা করি সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।’

পরিমণি বলেন, আমি আমার অনেক সিনেমার প্রচারণায় গিয়েছি কিন্তু প্রথমবার নতুন অভিক্ষতায় মুখোমুখি হয়ছি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় গিয়ে। বিশেষ করে ট্রাক গাড়িতে বাজনার তালে তালে সিনেমার প্রচারণ না। আমি খুব উপভোগ করেছি। সবাই খুব প্রশংসা করছে।

‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’ মাধ্যমে পরীমণি সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘২০১৮-১৯ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।সিয়াম-পরীর সঙ্গে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি ছবিটি মুক্তির পাবে ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com