রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

মিরপুরে তৃতীয় লিঙ্গের ৪ জন গ্রেপ্তার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

রাজধানীর মিরপুরে বিয়েবাড়িতে চাঁদার দাবিতে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তৃতীয় লিঙ্গের চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর মডেল থানার ৩ নম্বর সেকশনের একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বৃষ্টি আফরিন (২৫), মধু (৩২), ঈশানী (২৫) ও সুমি (২২)।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, ওই বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান চলাকালে তৃতীয় লিঙ্গের এই চারজন ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে না চাওয়ায় সেখানে তারা চিৎকার চেঁচামেচি ও ভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি করে করতে থাকেন। পরে তাদেরকে ১ হাজার ৫০০ টাকা দেওয়া হলেও তারা বিশৃঙ্খলা চালিয়ে যান। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে দিলে তারা বাইরে থেকে তা আটকে দিয়ে পাত্রীসহ অনেককে অবরুদ্ধ করে রাখেন।

তিনি বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তৃতীয় লিঙ্গের ৪ জনকে গ্রেপ্তার এবং তাদেরকে দেওয়া দেড় হাজার টাকা জব্দ করে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com