রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

এনডিটিভি থেকে সিনিয়র এক্সিকিউটিভদের পদত্যাগ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

নিউ দিল্লি টেলিভিশন লিমিটেড (এনডিটিভি.এনএস) জানিয়েছে যে সংস্থার প্রেসিডেন্ট সুপর্ণা সিং সহ আরও কিছু সিনিয়র এক্সিকিউটিভ পদত্যাগ করেছেন।

আদানি গ্রুপ এনডিটিভির প্রায় ৬৫% শেয়ারের নিয়ন্ত্রণ নেওয়ার এক মাসেরও কম সময়ের মধ্যে এই পদক্ষেপ নিলেন শীর্ষ কর্তারা । প্রতিষ্ঠাতা প্রণয় রায় এবং রাধিকা রায় ডিসেম্বরে কোম্পানির বোর্ড ছেড়ে যাওয়ার পরে পদত্যাগ করেছেন। সেই সঙ্গে এনডিটিভির চিফ স্ট্র্যাটেজি অফিসার অরিজিৎ চ্যাটার্জি, এবং চিফ টেকনোলজি এবং প্রোডাক্ট অফিসার কাওয়ালজিৎ সিং বেদীও পদত্যাগ করেছেন ৷

বিলিয়নেয়ার গৌতম আদানি এনডিটিভি দখলের প্রচেষ্টা শুরু করার পর আদানি গ্রুপের কাছে তাদের বেশিরভাগ অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন রায় দম্পতি। যদিও এনডিটিভি শেয়ার সরানোর উপর নিয়ন্ত্রক বিধিনিষেধ উল্লেখ করে টেকওভার ব্লক করার জন্য বেশ কয়েকটি প্রচেষ্টা করেছে। তবে সেসব প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। পোর্টস-টু-এনার্জি কনগ্লোমারেটের অধিগ্রহণ কিছু সাংবাদিকদের মধ্যে সংবাদপত্রের স্বাধীনতা নিয়ে উদ্বেগ তৈরী করেছিলো।

আদানি অংশীদারিত্ব অধিগ্রহণ করার পরেই এনডিটিভির সিনিয়র নির্বাহী সম্পাদক রবীশ কুমার পদত্যাগ করেছিলেন। এনডিটিভি জানিয়েছে , “কোম্পানি একটি নতুন দল গঠনের প্রচেষ্টায় রয়েছে যা কোম্পানির জন্য একটি নতুন কৌশলগত দিকনির্দেশ এবং লক্ষ্য নির্ধারণ করবে।”

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com