রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

ওবায়দুল কাদেরের ভুয়া পিএসকে পুলিশে দিলেন নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভুয়া পিএস নেজাম উদ্দিনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পরিচয়পত্র, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মোবাইল নম্বরসহ একটি ডায়রি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটক নেজামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে।

পুলিশ জানায়, প্রতারক এ ব্যক্তি স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঁইয়াকে ফোন দিয়ে ওবায়দুল কাদেরের বাসার পিএস পরিচয়ে ফোন দেন। পরে তার কাছে টাকা চাইলে সন্দেহ হয়। এক পর্যায়ে তিনি ফেনী সদর এমপি নিজাম উদ্দিন হাজারীকে বিষয়টি অবগত করেন। তারা নিশ্চিত হন ওই ব্যক্তি প্রতারক। এ সময় পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, স্থানীয় ইউপি সদস্য আলী হোসেনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

jagonews24

ওবায়দুল কাদেরের নাম ভাঙিয়ে ভুয়া পিএস নেজাম উদ্দিনের বিরুদ্ধে জনপ্রতিনিধি, প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নানা সময়ে অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ফেনীর বেশ কয়েকজন উপজেলা চেয়ারম্যান জানান, এ ধরনের ঘটনা ফেনীতে সে অহরহ করেছে। ভয়ে এতদিন কেউ মুখ খোলেননি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, তার বিষয়ে আরো খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com