বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

মির্জাপুরের চরিত্রটি সবচেয়ে চ্যালেঞ্জিং ছিল : শ্বেতা ত্রিপাঠি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী শর্মা সম্প্রতি ওয়েব সিরিজ মির্জাপুরের তৃতীয় সিজনের শুটিং শেষ করেছেন। সিরিজটি ভারতে সবচেয়ে জনপ্রিয় একটি সিরিজ। এতে অভিনয় করে শ্বেতা তার ক্যারিয়ারে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন। সম্প্রতি নিজের অভিনীত চরিত্র সম্পর্কে কথা বলেছেন শ্বেতা।

তিনি জানান, এই চরিত্রটি তার উপরে বেশ প্রভাব ফেলেছে। এমনকি এই চরিত্র থেকে বের হতে কাউন্সিলরের সাহায্য পর্যন্ত নিতে হয়েছে অভিনেত্রীকে। মির্জাপুরে শ্বেতার অভিনীত চরিত্রটির নাম ‘গলু’।  

গলু চরিত্রটি সম্পর্কে শ্বেতা জানিয়েছেন, “শুটিংয়ের কাজ শেষ করে আমি সরাসরি গোয়ায় ভ্রমণ করেছি। কারণ গলু চরিত্রটি আমার উপরে জেঁকে বসেছে। এটি আমার বাস্তব জীবনেও প্রভাব ফেলতে শুরু করেছে। এটি থেকে বের হওয়া জরুরি হয়ে পড়েছে আমার জন্য। ”

নিজের চরিত্রে বিষয়ে শ্বেতা আরো বলেন, “গলুর জীবনে কোনো ভালো দিন নেই বরং অনেক নেতিবাচক অনুভূতি আছে। প্রতিশোধ, ঘৃণা এবং অনুশোচনা। অনেক কষ্ট ছিল ওর জীবনে। বাস্তব জীবনে এমন চরিত্রকে স্বাভাবিক বলা যাবে না। এই কারণে আমি মনে করি গলু হল সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র। আমার অভিনয় জীবনে এখন পর্যন্ত যত চরিত্রে অভিনয় করেছি, গলু তার মধ্যে সেরা হয়ে থাকবে। ”

kalerkanthoমীর্জাপুরে আলি ফজল ও শ্বেতা

চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় প্রসঙ্গে শ্বেতা বলেন, ‘এটাই আপনাকে একজন ভালো অভিনেতা করে তোলে। তবে নিজের যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ। আমি আমার চরিত্রগুলোকে ভালোবাসি, তবে আমি নিজেকেও ভালোবাসি। নিজেকে বাস্তব জীবনে ফিরিয়ে আনতে হয়েছে আমাকে। মির্জাপুরের তৃতীয় সিজনে যখন নিজেকে পর্দায় দেখলাম, তখন দেখলাম সম্পূর্ণ ভিন্ন একটি মেয়ে। এটা শ্বেতা নয়। আমি এটা পছন্দ করেছি। সুযোগ পেলে আমি আবার এটি করব কারণ আমি এই পরিবর্তনের প্রক্রিয়াটি পছন্দ করি। তবে এই ধরনের চরিত্রে কাজ করলে নিজেকে আরো সচেতন রাখতে হবে। আপনার অভিনয় করা চরিত্রগুলোর সাথে আপনার বাস্তব জীবনের কোনও সম্পর্ক নেই, এটাও মাথায় রাখতে হবে। ”

বলিউডে মাসান (২০১৫) এবং হারামখোর (২০১৭) এর মতো চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন শ্বেতা। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্র ও টিভি সিরিজে কাজ করেছেন তিনি।  অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে নেটফ্লিক্সের ‘ইয়ে কালি কালি আখে’ সিরিজে। সিরিজটিতে তার সাথে আরো অভিনয় করেছেন সৌরভ শুক্লা, অরুনোদয়, তাহির রাজ ভাসিন, শানায়া সহ প্রমুখ। এরপর ‘মির্জাপুর ৩’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com