শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

মাদারীপুরে ‘ঘাস’ রাখাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

কৃষি জমির সীমানায় ঘাস রাখাকে কেন্দ্র করে বিরোধে ও হামলার ঘটনায় ১০ জন আহত হয়েছে। এসময় বেশ কিছু হাত বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে মাদারীপুরের সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকিনওহাটা গ্রামে।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার সিকিনওহাটা গ্রামের আলাউদ্দিন ফকির (৪৫) সোমবার সকালে তার কৃষি জমির ঘাস ও আগাছা রাখে একই গ্রামের নুরুল ইসলাম শিকদারের (৪৬) জমির সীমানায়।

এ নিয়ে সোমবার সকালেই নুরুল ইসলাম শিকদার আলাউদ্দিন শিকদারের উপরে হামলা করে গুরুতর আহত করে তাকে। আহত অবস্থায় আলাউদ্দিনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। এই ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৮ টার দিকে গ্রামের মুরুব্বিদের নিয়ে এক সালিশ বৈঠক হয়। কিন্তু সালিশ বৈঠকের শেষ মুহুর্তে বাক-বিতন্ডার ফলে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুইপক্ষ। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এসময় বেশ কিছু ককটেল ও হাতবোমা বিস্ফোরণ করা হয় বলে জানা গেছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘পরিস্থিতি শুনেই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে ৪ জনকে আটক করেছি। এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করবো। ’

বাংলা৭১নিউজ/এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com