শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কোপালো দুর্বৃত্তরা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিয়েছেন আরমিন আহমেদ। তার ওই গোসলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সেই নেতাকে এবার কুপিয়েছেন দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আরমিন আহমেদ তখন ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিলেও পরে তাকে পদ দেওয়া হয়। তিনি নবগঠিত উপজেলা ছাত্রলীগের ১ নম্বর সহ-সভাপতি। তিনি পাকুন্দিয়া সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা। তিনি আগে পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কে বা কারা হামলা করেছে এ বিষয়ে কিছু জানা যায়নি। 

আরমিনের ভাগ্নে নাইমুল ইসলাম রনি জানান, রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে চার বন্ধুকে নিয়ে থানাঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তার মামা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছামাত্র দুটি মাইক্রোবাসে করে ১৫/২০ যুবক এসে তাদের ওপর হামলা চালায়। সাথে থাকা অন্যরা দৌড়ে আত্মরক্ষা করতে পারলেও পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দেন। অন্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যান।

স্বজনদের ধারণা, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির দ্বন্দ্বে এ ঘটনা ঘটতে পারে। কারণ, কমিটি গঠনের পর প্রতিবাদ করে দুধ দিয়ে গোসল করার ঘটনায় তার প্রতি ক্ষুব্ধ ছিলেন সবাই। 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি শুনেছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com