শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড়

রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় নারী নিহত, শিশু আহত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

রাজধানীর ইসিবি চত্বর এলাকায় রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহনের একটি বাসের ধাক্কায় কুলসুম বেগম (৬৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা ৫-৬ বছরের এক শিশু রাস্তায় ছিটকে পড়ে আহত হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে ইসিবি চত্বরে শিশুকে নিয়ে ওই নারী রাস্তা পারাপার হচ্ছিলেন। এসময় বসুমতি পরিবহনের একটি বাস তাদের ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই নারীর মৃত্যু হয় এবং শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যায়। আহত শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে ওই নারীর জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। তার নাম কুলসুম বেগম, বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ। ঘটনার পরপরই বসুমতি বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি মুন্সী সাব্বির আহম্মেদ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com